শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

তাহিরপুর সাংবাদিক শাহীনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদসভা

মোঃ আঃ মান্নান তাহিরপুর প্রতিনিধি সুনামগঞ্জ
  • আপলোডের সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার পাটানপাড়া এলাকায় সাংবাদিক শাহীনের উপর একাধিকবার হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ‍্যাড. সামছুন নাহার বেগম শাহানা রব্বানী, দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক এবং সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বিজন সেন রায়,
সহ-সভাপতি রওনক বখ্ত, সাংবাদিক হিমাদ্রী শেখর ভদ্র, আলহেলাল, জসীম উদ্দিন, মোঃআব্দুল শহীদ, এ.কে কুদরত পাশা, জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম লাল, দৈনিক চলমান বাংলাদেশ অনলাইন র্পোটালের সম্পাদক প্রকাশক ও বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক:এম মাহফুজুর রহমান সজিব,আমিনুল ইসলাম,বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলার সদস্য সচিব মোশাররফ হোসেন লিটন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, হোসাইন আহমদ শাহীনের উপর বার বার হামলা করছে আপ্তাব-সহ তার দলবল। এই সময় হামলার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার সাংবাদিকগণ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..