সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

জেলাপরিষদ নির্বাচনে চন্দন খান বিজয়ী

এম এইচ লিপু মজুমদার সুনামগঞ্জ ধর্মপাশা প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

সুনাগঞ্জের জেলাপরিষদ
সুনামগঞ্জের ধর্মপাশায় জেলা পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মো. চন্দন খান। তিনি মোট ৮১ ভোটের মধ্যে ২৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম ভোট পেয়েছেন মোঃ ফেরদৌসুর রহমান ২৬টি মোঃ এনামুল হক পেয়েছেন ২৬ টি করে ভোট পেয়েছেন। ১ নম্বর ওয়ার্ডের প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্বে থাকা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সালমুন হাসান বিপ্লব ফলাফল ঘোষণা করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..