রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

আনোয়ারায় জন্ম ও মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠ চেয়ারম্যান হলেন কাইয়ুম শাহ।

আনোয়ারা-কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধ কার্যক্রমে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বারশত ইউনিয়ন পরিষদের এম.এ কাইয়ুম শাহ।

উপজেলা পরিষদের আয়োজনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে তাঁকে উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যানের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমদের সভাপতিত্ব এতে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মামুনুর রশিদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা বি.ইউ. এম. আমানতগীর, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের মাঝে বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী, নোয়াব আলী, এমএ কাইয়ুম শাহ, মাষ্টার মোহাম্মদ ইদ্রিচ, অসীম কুমার দেব,কলিম উদ্দিন, আজিজুল হোক বাবুল।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..