শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

চকরিয়ায় দাদীর সাথে বেড়াতে গিয়ে বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর,

মোঃ সোহেল আরমান স্টাফ রিপোর্টার কক্সবাজার
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী মার্সা বাসের ধাক্কায় মাইমুনা জান্নাত তাবাচ্ছুম (৫) নামের শিশুর মৃত্যু হয়েছে। দাদীর সাথে বেড়াতে এসে ফেরার পথে এ দুর্ঘটনায় পতিত হয়।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া যাত্রী ছাউনি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত শিশু একই উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ১নং ওয়ার্ড ঈদমনি পশ্চিম পাড়া এলাকার ছমির উদ্দিনের কন্যা।

শিশু তাবাচ্ছুমের পিতা ছমির উদ্দিন বলেন, গত দুদিন আগে খুটাখালীর উত্তর মেধাকচ্ছপিয়ায় তার মামাতো ভাইয়ের বিয়ের এনগেজমেন্ট অনুষ্ঠানে আসে দাদী-নাতি। আজ ফেরার পথে মার্সা বাসের ধাক্কায় কন্যা তাবাচ্ছুমের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে শিশুটিসহ এক মহিলা চকরিয়ামূখী গাড়ির জন্য মহাসড়কের পশ্চিম কিনারায় অপেক্ষা করছিল। মহাসড়কের অপর প্রান্ত থেকে আরেকজন মহিলা তাকে ডাক দিলে পার হওয়ার সময়, কক্সবাজার থেকে দ্রুত গতিত আসা মার্সা পরিবহনের একটি বাস শিশুটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে গিয়ে সে গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আহতের অবস্থা গুরুতর দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দেন। পরে সেখানে নিয়ে যাওয়ার পথিমধ্যে শিশুটি মারা যায়।

এ বিষয়ে মালুমঘাট হাইওয়ে থানার উপপরিদর্শক সুমন তালুকদার জানান, সকালে মেধাকচ্ছপিয়া এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। এসময় মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। পরে আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এনিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..