বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগ এর সাধারন সম্পাদক পদ প্রার্থী মোঃ মামুনুর রশিদের উদ্যোগে বৃক্ষরোপণ ও বৃক্ষ বিতরণ কর্মসূচি পালন করা হয়।

মোঃ ওমর ফারুক, কুমিল্লা প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১১ সেপ্টেম্বর কুমিল্লা চান্দিনা উপজেলার মাধাইয়া ছাদিম আলি ভূইয়া উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রার্থী জনাব মামুনুর রশীদ মামুনের উদোগ্যে বৃক্ষ রোপণ ও বৃক্ষ বিতরন কর্মসূচি পালন করা হয়

উক্ত কর্মসূচিতে বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষক ছাত্র ছাত্রী এবং ইউনিয়ন, উপজেলা, জেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মসূচিতে বক্তৃতায় জনাব মামুনুর রশীদ মামুন ছাত্র ছাত্রীদের উদ্দেশ্য করে তিনি বলেন বর্তমান বৈষয়িক বায়ু মন্ডলের তাপমাত্রা দিন দিন বৃদ্ধি পাচ্ছে, বনভূমির গাছ পালা কেটে উজাড় করা হচ্ছে কল কারখানা শিল্প প্রতিষ্ঠান নির্মান করার জন্য

তারই ফলস্বরূপ আমরা বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের মুখোমুখি হচ্ছি, এ বৈষয়িক বায়ু মন্ডলের তাপমাত্রা ও প্রাকৃতিক দূর্যোগের হাত থেকে রক্ষা পেতে বেশি বেশি গাছ লাগানো আমাদের উচিত। তোমরাও বাড়িতে গিয়ে বাবা মা বন্ধু বান্ধব আত্মীয় স্বজন সকলের মাঝে এ বিষয়ে সচেতনতা তৈরি করবে।তবেই আমরা পাবো বাস যোগ্য পৃথিবী গড়তে।

কর্মসূচির শেষ অংশে ছাত্র/ছাত্রীদের মাঝে বৃক্ষ বিতরন করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..