বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রছিকে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষ হইতে চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রদান।

জাহিদুল হক, বিশেষ প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশায় এ্যাম্বুলেন্স চালকের বেপরোয়া গাড়ি চালনোর সময়, অপরদিক হতে আসা ভ্যানগাড়িতে সজোরে আঘাত করে। ঐ দুর্ঘটনায় গুরুতর আহত হয় মঈনুল হক রছি (২৮) নামের যুবক।গুরুতর আহতাবস্থায় তাকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে, হাসপাতাল কর্তৃপক্ষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রছির চিকিৎসা সহায়তার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়া শাখার নেতৃবৃন্দ আর্থিক সাহায্য প্রদান করে।
অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী,নড়াইলের লোহাগড়ার উপজেলার কৃতি সন্তান সৈয়দ শফিকুর রহমান (রোমেল) অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষে ঢাকায় রছি কে আর্থিক সাহায্য প্রদান করেন।তিনি চিকিৎসাধীন আছেন। রছির বড় ভাই সাংবাদিক জাহিদুল হকের নিকট অর্থ হস্তান্তর করেন। এসময় তিনিসহ নিজ দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..