মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

নীলফামারী জমি নিয়ে বিরোধের জেরে মামার হাতে ভাগ্নে খুন।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি)
  • আপলোডের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নীলফামারী ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নে মামার লাঠির আঘাতে ভাগ্নে নিহত হয়েছেন। বুধবার (২০শে জুলাই) দুপুর ২টায় পূর্ব ছাতনা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এ খুনের ঘটনা ঘটে। ডিমলা থানার এসআই জহুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত খালেদ মাসুম ওই ইউনিয়নের বাংলাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে। নিহত খালেদ মাসুমের অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, উপজেলার ছাতনাই বাংলাপাড়া গ্রামে জমি ও সীমানা নিয়ে শের আলীর সঙ্গে তার আপন ভগ্নীপতি মনোয়ার ও ভাগিনা খালেদ মাসুমের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

দুপুরে বাড়ি ফেরার পথে ফেডারেশন বাজারের পাশে কথা কাটাকাটির একপর্যায়ে মামা শেরআলী কাঠের লাঠি দিয়ে ভাগ্নে খালেদ মাসুমের ঘাড়ে সজোরে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আহত অবস্থায় উদ্ধার করে ডিমলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লাইছুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য খালেদ মাসুমের লাশ উদ্ধার করে নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..