বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট ,

নীলফামারী জমি নিয়ে বিরোধের জেরে মামার হাতে ভাগ্নে খুন।

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি)
  • আপলোডের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নীলফামারী ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নে মামার লাঠির আঘাতে ভাগ্নে নিহত হয়েছেন। বুধবার (২০শে জুলাই) দুপুর ২টায় পূর্ব ছাতনা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এ খুনের ঘটনা ঘটে। ডিমলা থানার এসআই জহুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত খালেদ মাসুম ওই ইউনিয়নের বাংলাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে। নিহত খালেদ মাসুমের অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, উপজেলার ছাতনাই বাংলাপাড়া গ্রামে জমি ও সীমানা নিয়ে শের আলীর সঙ্গে তার আপন ভগ্নীপতি মনোয়ার ও ভাগিনা খালেদ মাসুমের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

দুপুরে বাড়ি ফেরার পথে ফেডারেশন বাজারের পাশে কথা কাটাকাটির একপর্যায়ে মামা শেরআলী কাঠের লাঠি দিয়ে ভাগ্নে খালেদ মাসুমের ঘাড়ে সজোরে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আহত অবস্থায় উদ্ধার করে ডিমলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লাইছুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য খালেদ মাসুমের লাশ উদ্ধার করে নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..