সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইলে ইভটিজিং এর দায়ে যুবক গ্রেপ্তার, ২ মাসের কারাদণ্ড সাভারে দুইশত বিশ পিচ ইয়াবাসহ দুই জন আটক জেলা প্রশাসকের পরিকল্পনায় স্বপ্ন যাত্রা এ্যাম্বুলেন্স হস্তান্তর এমপি নয়নের। কুষ্টিয়া জেলা পুলিশের জনশৃঙ্খলা ব্যবস্থাপনা কোর্সের সমাপনী অনুষ্ঠিত  পঞ্চগড়ে ২০ জন ছাএ মিলে ১১বিঘা চা গাছ রোপন কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত আজ জাতীয় দৈনিক সংগ্রাম প্রতিদিন ই-পেপার – e.SangramPratidin.com লোহাগড়ায় চুনতি ১৯ দিন ব্যাপি সীরাতুন্নবী সঃ মসজিদে বায়তুল্লাহ র উন্নয়ন কাজ শুরু, লোহাগড়ায় মধুমতী নদীতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ,  উদ্ধার অভিযান চলছে  সরকারি চাল অন্য কোম্পানীর বস্তায় ভরে বাজারজাত করার সময় বাবা ও ছেলে আটক 

জয়পুুরহাটে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি ৬ জন আটক

নিরেন দাস(জয়পুুরহাট)প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২

জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলায় ছয়জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে আটক করেছে জয়পুুরহাট র‌্যাব-৫ এর সদস্যরা।

মঙ্গলবার রাতে ক্ষেতলাল উপজেলার ত্রিমোহনী ও ক্ষেতলাল বাজার থেকে র‌্যাবের পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,জেলার ক্ষেতলাল উপজেলার নজিপুর গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে জনি শেখ (২৮), একই উপজেলার শাখারুঞ্জ গ্রামের জহুরুল হকের ছেলে ফরহাদ মন্ডল (২৮), জালিয়াপাড়া গ্রামের আজহার মন্ডলের ছেলে মাহাবুব ইসলাম (২৫), রামপুরা গ্রামের বুলু মিয়ার ছেলে রুহুল ইসলাম (১৯), ইটাখোলা বাজারের রফিকুল ইসলামের ছেলে রানা মন্ডল (২৮), শাখারগঞ্জ পূর্বপাড়া গ্রামের মৃত ফজের আলীর ছেলে শাজাহান মিয়া (৩৫) বলে র‍্যাব জানান।

এ বিষয়ে সিপিসি-৩,র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ রানা জানান, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগ সাজসে তাদের নিজ দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিক্সের মাধ্যমে পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে সরবরাহ করে আসছিল। এমন সংবাদের ভিক্তিতে তাদের আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৭ করে সিপিইউ, মনিটর, কিবোর্ড, মাউস, বিভিন্ন ধরনের ক্যাবল ও ১৪টি হার্ডডিস্ক জব্দ করা হয়।

এ ব্যাপারে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী জানান,দিবাগত রাতেই পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে আটককৃত আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..