শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

জয়পুরহাট ক্ষেতলালে ভূমিহীন ও গৃহহীন পরিবারের পুনর্বাসন যাচাইকরণে যৌথ সভা অনুষ্ঠিত

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ১৫ জুন, ২০২২

জয়পুরহাটের ক্ষেতলালে ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে শতভাগ পুনর্বাসন যাচাইকরণে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ জুন) বেলা ১১ টায় ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদের সভা কক্ষে যাচাই করণ যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,জয়পুরহাট জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (এডিএম)উম্মুল বানীন দ্যুতি।

অনুষ্ঠিত সভায় যৌথ সভায় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)রাকিবুল হাসান, ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী, উপজেলা আ”লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদারসহ স্থানীয় জন-প্রতিনিধি ও উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা,শিক্ষক,সাংবাদিকবৃন্দরা।

সভায় ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ তার বক্তব্যে জানান,এই উপজেলায় এখন পর্যন্ত মোট ৩৯ টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে বাড়ি হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান ক-শ্রেণীর আরো ৩০ জন পরিবারকে ভূমি ও গৃহ দেয়া হবে বলে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..