মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

জয়পুরহাট ক্ষেতলালে ভূমিহীন ও গৃহহীন পরিবারের পুনর্বাসন যাচাইকরণে যৌথ সভা অনুষ্ঠিত

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ১৫ জুন, ২০২২

জয়পুরহাটের ক্ষেতলালে ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে শতভাগ পুনর্বাসন যাচাইকরণে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ জুন) বেলা ১১ টায় ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদের সভা কক্ষে যাচাই করণ যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,জয়পুরহাট জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (এডিএম)উম্মুল বানীন দ্যুতি।

অনুষ্ঠিত সভায় যৌথ সভায় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)রাকিবুল হাসান, ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী, উপজেলা আ”লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদারসহ স্থানীয় জন-প্রতিনিধি ও উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা,শিক্ষক,সাংবাদিকবৃন্দরা।

সভায় ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ তার বক্তব্যে জানান,এই উপজেলায় এখন পর্যন্ত মোট ৩৯ টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে বাড়ি হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান ক-শ্রেণীর আরো ৩০ জন পরিবারকে ভূমি ও গৃহ দেয়া হবে বলে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..