শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী। 

জয়পুরহাট ক্ষেতলালে ভূমিহীন ও গৃহহীন পরিবারের পুনর্বাসন যাচাইকরণে যৌথ সভা অনুষ্ঠিত

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ১৫ জুন, ২০২২

জয়পুরহাটের ক্ষেতলালে ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে শতভাগ পুনর্বাসন যাচাইকরণে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ জুন) বেলা ১১ টায় ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদের সভা কক্ষে যাচাই করণ যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,জয়পুরহাট জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (এডিএম)উম্মুল বানীন দ্যুতি।

অনুষ্ঠিত সভায় যৌথ সভায় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)রাকিবুল হাসান, ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী, উপজেলা আ”লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদারসহ স্থানীয় জন-প্রতিনিধি ও উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা,শিক্ষক,সাংবাদিকবৃন্দরা।

সভায় ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ তার বক্তব্যে জানান,এই উপজেলায় এখন পর্যন্ত মোট ৩৯ টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে বাড়ি হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান ক-শ্রেণীর আরো ৩০ জন পরিবারকে ভূমি ও গৃহ দেয়া হবে বলে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..