বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা  চবি প্রশাসনে বিশাল পরিবর্তন। নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল 

রূপগঞ্জে এক হাজারের অধিক মানুষের মাঝে চিকিৎসাপত্র ও ওষুধ বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : শনিবার, ১১ জুন, ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা, গরিব, অসহায়, বিধবা ও দুঃস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসাপত্র ও ওষুধ বিতরণ করা হয়েছে। গতকাল ১১ জুন শনিবার নারায়ণগঞ্জ জেলা সমিতির উদ্যোগে ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সহযোগিতায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়। বস্ত্র ও পাটমন্ত্রী এবং নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক নিজের ব্লাড প্রেসার পরিমাপ গ্রহণ করে দঃুস্থদের মাঝে ওষুধ বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন।
বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলার চোখ পত্রিকার সম্পাদক কে এম আবু হানিফ হৃদয়, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যায়ের অধ্যাপক আসলাম হোসেন, রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নিলা, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, রুপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার খালেদ হাসান, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, কায়েতপাড়া ইউপি সদস্য ওমর ফারুক ভুঁইয়া, সেলিনা আক্তার রিতা প্রমুখ।
চিকিৎসা ক্যাম্পে মেডিসিন, নিউরো ও মেডিসিন, কার্ডিয়াক সার্জারী, মা ও শিশু, হৃদরোগ ও মেডিসিন, ডায়বেটিকস্, চর্ম, যৌন ও মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসকরা দিন ব্যাপী রোগীদের মধ্যে চিকিৎসাপত্র ও ওষুধ বিতরণ করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..