সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

সেনবাগে বিদেশী মদ,বিয়ার ও গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মোঃ মনোয়ারুল হক, সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

নোয়াখালী জেলার সেনবাগের ৬নং কাবিলপুর ইউনিয়নের আজিজপুর হানিফ মেম্বারের বাড়ির সামনে থেকে একটি সিএনজি সহ বিদেশী মদ, বিয়ার ও ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন পাটোয়ারী’র দিক নির্দেশনায় ও এস,আই পলাশের নেতৃত্বে আজিজপুর গ্রাম থেকে উক্ত মাদক সহ আসামিদের’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মোস্তাফিজুর রহমান বাবু (৪২) ও মোঃ মোস্তফা (৩৮)। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় দুই লক্ষ টাকা।

স্থানীয় এলাকাবাসী প্রশাসনের এ ধরনের অভিযানকে সাধুবাদ জানিয়েছেন এবং ভবিষ্যতেও এ অভিযান যেন অব্যাহত থাকে এমনটাই কামনা করছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..