মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

হাতীবান্ধায় ধানক্ষেতে অজগর সাপ আটক

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ২৮ মে, ২০২২

শনিবার (২৮ মে) লালমনিরহাট জেলা হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের মঠেড় গোর এলাকার ধানক্ষেত থেকে লম্বায় প্রায় ৮ফিট লম্বাঅজগর সাপটি উদ্ধার করা হয়। এলাকাবাশি সুত্রে জানাযায় দুপুরে ওই এলাকার কৃষক হাবীবুর রহমান তার জমিতে ধান কাটাতে যান। এ সময় তিনি অজগর সাপটি দেখতে পান। পরে স্থানীয় আরও কয়েক জন কৃষক মিলে সাপটিকে উদ্ধার করেন তারা৷এনিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মোতাহারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাপটি উদ্ধার করে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদে হেফাজতে রাখা হয়েছে৷ বন বিভাগের লোক গিয়ে সাপ নিয়ে বনে ছেড়ে দিবেন। হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজির হোসেন বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠানো হয় এবং সাপটি উদ্ধার করে হেফাজতে রাখা হয়। বন বিভাগের লোক এসে সাপটিকে নিয়ে স্থানীয় শালবনে ছেড়ে দেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..