বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

রূপগঞ্জে বিএনপি-জামাতের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিতি ঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বিএনপি-জামাত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মে) বেলা ১১ টার সময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপির পুত্র বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় ভুলতা ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও
ভুলতা ইউনিয়ন আওয়ামী যুবলীগে সভাপতি পদপ্রার্থী মোঃ হামজালার নেতৃত্বে ভুলতা ইউনিয়ন আওয়ামী যুবলীগে উদ্যোগে ভুলতা বাস স্ট্যান্ডের সামনে থেকে মিছিলটি বের হয়ে গোলাকান্দাইল চৌরাস্তা হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ভুলতা স্কুল এন্ড কলেজ সামনে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফ হাসান, ভুলতা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল্লাহ, যুবলীগ নেতা বাবু, ওয়ালুদ্দিসহ
মিছিল সমাবেশে ভুলতা ইউনিয়ন যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিলে অংশ নেয়।
মিছিল শেষে ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ভুলতা ইউনিয়ন আওয়ামী যুবলীগে সভাপতি পদপ্রার্থী মোঃ হামজালা বলেন, বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। লবিষ্ট নিয়োগ করে দেশ ও দেশের জনগণের চরম ক্ষতি করেছে। তারা রাষ্ট্রবিরোধী। এদের প্রতিহত করতে যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..