মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

মাশরাফি বিন মুর্তজা এমপি, দুর্ঘটনায় আহত,পায়ে ২৭ সেলাই

এস,এম রকিবুল হাসান
  • আপলোডের সময় : শনিবার, ৭ মে, ২০২২

মিরপুর,নিজ বাসায় ঘটে যাওয়া দুর্ঘটনায় পা কেটে গেছে জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। মাশরাফির পায়ে ২৭টি সেলাই পড়েছে।
জানা গেছে,ঘরে থাকা একটি কাঁচের টেবিলে সঙ্গে ধাক্কা লেগে পায়ের পেছনে কেটে যায় মাশরাফির। পরিবারের সদস্যরা দ্রুতই তাকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান। তার পারিবারিক সূত্র বলেছে, ‘বাসায় কাঁচের টেবিলে ধাক্কা লেগেছিল। কাঁচ ভেঙে পায়ের পেছনের অংশে গুরুতর জখম হয়েছে। এখন তিনি এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন। পায়ে আঘাত পাওয়ার জায়গায় ২৭টি সেলাই লেগেছে। দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মাশরাফি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..