বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

সৌদির সাথেমিল রেখে সাতক্ষীরা ঈদের জামাত

হাবিবুর রহমান পলাশ,সাতক্ষীরা প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ২ মে, ২০২২

সাতক্ষীরা:
সৌদির সাথে মিল রেখে সাতক্ষীরা সদরের ভাড়ুখালী,আখড়াখোলা, তলুইগাছা,বাউকোলা তালার ইসলামকাটি, কলারোয়ার সোনাবাড়িয়া,পাইকগাছা,খলিল নগর এলাকার মুসল্লিরা ঈদুল ফিতরের নামাজ আদায় করেছে ।
সোমবার (০২এপ্রিল) সকাল সাড়ে সাতটায় বাউকোলা পূর্বপাড়া জামে মসজিদে মাওলানা মোহাব্বত আলীর ইমামতিতে সেখানে নামাজ আদায় করেন মহিলাসহ ৬০-৭০ জন মুসুল্লি।
বাউকোলা পূর্বপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোহাব্বত আলী বলেন, আমরা রমজান মাসের চাঁদ দেখে রোজা থাকি এবং শাওয়াল মাসের ১ তারিখে চাঁদ দেখে ঈদের নামাজ আদায় করি আমরা অন্য অন্য দেশের সাথে মিল রেখে আজ ঈদ উদযাপন করছি।
পাইকগাছা থেকে ঈদের নামাজ নামাজ আদায় করতে আসা জিএম হাসান-বিন মাহমুদ জানান, আমরা ৩০টি রোজা রেখে আজ ঈদ পালন করছি অন্যদেশে আজ ঈদ পালন করছে। খবর পেয়ে খবর প্রতিবছর অন্য অন্য দেশের সাথে মিল রেখে ঈদ পালন করি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..