সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

পুলিশ সদস্যকে চিহ্নিত করা হয়েছে,তার বিরুদ্ধে আইন অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে

সংগ্রাম প্রতিদিন ডেস্কঃ
  • আপলোডের সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

ফার্মগেটে
নারীকে উত্যাক্তকারী পুলিশ সদস্যকে চিহ্নিত করা হয়েছে , তার বিরুদ্ধে আইন অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম।
শনিবার (২রা এপ্রিল) সকালে রাজধানীর ফার্মগেট এলাকায় কাজে যাচ্ছিলেন তেজগাঁও কলেজের শিক্ষিকা, থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দার। কপালে বড় একটি টিপ থাকায় মধ্যবয়সী এক পুলিশ সদস্য তাকে দেখে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। ঘটনার আকষ্মিকতায় নিজেকে সামলে নিয়ে প্রতিবাদ করলে সেই পুলিশ সদস্য আরও বাজে ভাবে গালিগালাজ করতে থাকেন।

এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পরে রবিবার (৩রা এপ্রিল) সংসদে পয়েন্ট অব অর্ডারে দাড়িয়ে এ ঘটনার তীব্র নিন্দা জানান, আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে লতা সমাদ্দার জানান, আগেও তিনি এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন। এরআগেও হাতের শাঁখা নিয়ে দু-একজন বাজে মন্তব্য করেছেন, তবে তা তেমন গায়ে মাখিনি। তবে আগের মন্তব্যকারী সাধারণ মানুষ এবং আজকে পুলিশের পোশাক গায়ে দেওয়া ব্যক্তির বয়ান কিন্তু প্রায় একই বা কাছাকাছি, বলেছেন তিনি। স্বাধীনতার অর্ধশতাব্দীর পরও যদি এমন অবস্থা হয় তবে এটা মেনে নেওয়া যায় না, আক্ষেপ লতা সমাদ্দারের।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..