সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

বেনাপোলে ওয়ান শুটারগান ও ০২ রাউন্ড কার্তুজ সহ আটক-২

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২

যশোরের বেনাপোল সীমান্ত থেকে একটি ওয়ান শুটারগান ও ০২ রাউন্ড কার্তুজ সহ ২জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টিম।

বৃহস্পতিবার (১০ মার্চ) ভোর রাতে বেনাপোল পোর্ট থানার নারানপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের মৃতঃ সিরাজুল ইসলামের ছেলে আঃ রউফ রব (৪০) ও হাটখোলা মানকিয়া গ্রামের মৃতঃ ইসলাম শেখের ছেলে আব্দুর রহিম (৩৫)।

ডিবি পুলিশ জানায়, অস্ত্র বেচাকেনার গোপন খবরে, ডিবি যশোরের এসআই শাহিনুর রহমান সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামস্থ নারানপুর নতুনপাড়া বাজারের পূর্বপার্শ্বে তিন রাস্তার মোড়ে জনৈক জামালের নির্মানাধীন বিল্ডিং এর সামনে পাঁকা রাস্তার উপর হইতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও ০২ রাউন্ড কার্তুজসহ তাদের আটক করে।

ধৃত ১নং আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ০৯ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এবং অস্ত্র সহ আটক সংক্রান্তে এসআই শাহিনুর রহমান বাদী হয়ে বেনাপোল থানায় এজাহার দায়ের করেছেন বলে জানান ডিবির ওসি রুপণ কুমার সরকার।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..