সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গ্রীন ভয়েস, রংপুর সরকারি কলেজ শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

মোঃ তরিকুল ইসলাম রাতুল
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

সারাদেশে তীব্র শীতে যখন জনজীবন বিপর্যস্ত তখন একমুঠো অন্নের চেয়ে একটা শীতবস্ত্র যেন বেশি প্রয়োজন অনুভব করে শীতার্ত মানুষ।‘ভালোবাসার উষ্ণতায় মুছে যাক শীতের তীব্রতা, ভালোবাসার উষ্ণতায় শুরু হোক নতুন বছর’ স্লোগানে প্রতিবছরের ন্যায় এ বছরেও শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস।
পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস কারমাইকেল কলেজ শাখা ও রংপুর সরকারি কলেজ শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৩জানুয়ারি) সন্ধ্যায় খামার মোড়,রংপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় শীতার্ত-অসহায় বৃদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক আলমগীর কবির বলেন, যাদের সামর্থ্য আছে তাদের অনেকেই হয়তো আমরা শীতের তীব্রতা বুঝতে পারিনা। কিন্তু একজন অসহায়, বৃদ্ধা কিংবা দিনমজুর এই শীতে কতটা কষ্ট করে জীবন যাপন করছে তা কেবল তারাই জানে। একবেলা খাবার জোগাতে তীব্র শীতকে উপেক্ষা করে তাদের মাঠে যেতে হয়, কাজ করতে হয়। সামর্থ্যবান লোকেরা যদি একটু সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে এই শীতে তারাও একটু ভালো থাকতে পারে।

রংপুর সরকারি কলেজ শাখার সমন্বয়ক সুমাইয়া তাসকিন নিনা বলেন,ভালোবাসার উষ্ণতায় মুছে যাক শীতের তীব্রতা।গ্রীন ভয়েসের পক্ষ থেকে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের শীত বস্ত্র বিতরন করতে পেরে আমরা অনেক আনন্দিত।
আমাদের ছোট্ট একটি সহযোগিতার হাত তাদের মুখে হাসি ফুটাতে পেরেছে। আশা করছি আমাদের এই কার্যক্রম পরবর্তীতেও সচল থাকবে।

এসময় উপস্থিত ছিলেন কারমাইকেল কলেজ শাখার প্রচার সম্পাদক আরিফুল ইসলাম আরিফ ,সদস্য অর্না, মিন্টু মিয়া, হাফিজুল,বেলাল,আশিক, সোনামণি, উর্মিলা উর্মি প্রমুখ

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..