শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

কুড়িগ্রামে নদী অধিকার রক্ষার দাবীতে গ্রীন ভয়েস-এর মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

আজ ৩০ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১২ঃ০০ ঘটিকায় কুড়িগ্রাম শাপলা চত্বরে

“নদী বাঁচাও দেশ বাঁচাও” স্লোগানকে সামনে রেখে গ্রীন ভয়েস কুড়িগ্রাম জেলা শাখার আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

কুড়িগ্রাম জেলাসহ বাংলাদেশের সকল নদীর নাব্যতা ফিরিয়ে আনা ও দখল মুক্ত করে নদীর স্বাভাবিক গতি নিশ্চিতের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস রংপুর বিভাগীয় সমন্বয়ক মোনছেফা তৃপ্তি এবং সেফটি ম্যানেজমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব সাখাওয়াত স্বপন। সেই সাথে উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি রাইছুল ইসলাম নোমান, গ্রীন ভয়েস হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি রবিউল ইসলাম রুবেল।

এছাড়াও গ্রীন ভয়েস নাগেশ্বরী উপজেলার সমন্বয়ক সায়মুম হাবিব, চিলমারী উপজেলার সমন্বয়ক ইয়াসিন আরাফাত, উলিপুর উপজেলার সমন্বয়ক বিকাশ রায় বিপুল সহ কুড়িগ্রাম গ্রীন ভয়েস ও বহ্নিশিখার সকল বন্ধুরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..