শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

মহম্মদপুরের ঝামা বাজারে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

মাগুরা মহম্মদপুরের ঝামা বাজারে ঐতিহ্যবাহী নৌকা বাইচ মেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৬ অক্টোবর মাগুরা মহম্মদপুরের ঝামা বাজারে মধুমতি নদীতে শত বছরের ঐতিহ্যবাহী নৌকা বাইচ মেলার আয়োজন করা হয়।উক্ত মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার গণমানুষের নেতা সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জননেতা ড.শ্রী বীরেন শিকদার এমপি মহোদয়।
এ মেলায় সভাপতিত্ব করেন মহম্মদপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ বেবি নাজনীন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহম্মদপুর উপজেলা আঃলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মোঃ মোস্তফা কামাল সিদ্দিকী লিটন,উপজেলা সহকারী কমিশনার ভূমি জনাব মোঃ দবির উদ্দিন,মহম্মদপুর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোঃ নাসির উদ্দিন।
সাধারণ সম্পাদক জনাব মোঃ আছাদুজ্জামান এবং উপদেষ্টা ছিলেন পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব এম রেজাউল করিম চুন্নু।
গ্রাম বাংলার বছরের সংস্কৃতি মিশ্রিত এই নৌকা বাইচ শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ আলাউদ্দিন মাহমুদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির জনাব
ড.শ্রী বীরেন শিকদার (এম.পি),মাগুরা-২ সাবেক সফল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ।

মহোদয় বলেন,গ্রাম বাংলার এই ঐতিহ্যবাহী সংস্কৃতি আমরা ধরে রাখতে চাই।
এবছর উক্ত মেলায় কয়েক হাজার লোকের সমাগম ঘটেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..