সোমবার, ২৭ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

গাজীপুর গ্রীন ভয়েস এর উদ্দোগে ৫ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর”

মোঃতরিকুল ইসলাম (রাতুল)
  • আপলোডের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

গাজীপুরের কাপাসিয়ায় গতকাল শুক্রবার দুপুরে উপজেলার দরদরিয়া এলাকায় অবস্থিত সৈয়দা জোহরা তাজউদ্দীন ১০শয্যা মা ও শিশু কল্যান কেন্দ্রে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস এর উদ্দোগে ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (UCB)’র সহায়তায় অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম গোলাম মোর্শেদ খাঁন।
সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস এর প্রধান সমন্বয়ক মো. আলমগীর কবির, ফাউন্ডার মেম্বার তরিকুল ইসলাম রাতুল, বিভাগীয় সমন্বয়ক শাকিল কবির, আরিফুর রহমান, তিতলি নাজনীন, সদস্য ফজলে রাব্বি, নূরে আলম, শাহেরীনূর সুইটি প্রমুখ। এসময় তারা ৫টি অক্সিজেন সিলিন্ডার, ৫টি অক্সিমিটার সহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী প্রদান করেন। সংগঠনটি এ নিয়ে বাংলাদেশে মোট ৩২টি সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন।
এই সময় প্রধান সমন্বয়ক আলমগীর কবির বলেন মেডিকেল অক্সিজেন যে শুধু করোনা রোগীদের জন্য ব্যবহার করা হয় তা তো নয়, এটা বিভিন্ন রোগের জন্য ব্যবহার করা হয়ে থাকে এই জন্যই আমরা গ্রীন ভয়েস থেকে #UCB ব্যাংকের সহায়তায় সারা বাংলাদেশে ফ্রি অক্সিজেন সহায়তা কর্মসূচী হাতে নিয়েছি এবং এই সেবা চলমান রেখেছি, যেন করোনা প্রভাব কমে গেলে ও অন্য রোগীর সেবায় ব্যবহার করতে পারে। এভাবে পর্যায়ক্রমে সারা বাংলাদেশে গ্রীন ভয়েস ফ্রী অক্সিজেন সেবা হাতে নেওয়া হবে। তিনি সকল বিত্তবানদেরকে এই ধরনের মহৎ কাজে এগিয়ে আসার আহবান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..