শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট ,

কুষ্টিয়ায় ভাতিজার হাতে চাচা খুন, ঘাতক আটক।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

কুষ্টিয়ায় ভাতিজার হাতে চাচা খুন,ভাতিজা ঘাতক আটক। দৈনিক সংগ্রাম প্রতিদিন

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে লিখিত সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে কুষ্টিয়া জেলা পু্লিশ সুপার মোঃ খাইরুল আলম জানান কুষ্টিয়া জেলার ইবি থানাধীন বিত্তিপাড়া গ্রামস্থ জনৈক প্রশান্ত বেদ এর বাড়িতে গতকাল ২৭ সেপ্টেম্বর দুপুর ৩ টার দিকে বসত বাড়ির উঠানে তাবিজ পুতে রাখার বিষয় নিয়ে সত্য বেদ (২২), অজয় বেদ (১৭), উভয় পিতা- আনন্দ বেদ (৪২), পিতা-সুশীল বেদ, লতা রানী বেদ (৩৫), স্বামী- আনন্দ বেদ, সর্বসাং- বিত্তিপাড়া, থানা-ইবি, জেলা-কুষ্টিয়া, কাটাকাটির একপর্যায়ে সত্য বেদ একটি ধারালো বটি দিয়ে প্রশান্ত বেদ এর বাম পাশে কোপ দেয়। ফলে প্রশান্ত বেদ এর বাম কান ও ঘাড় কেটে যায়। তখন স্থানীয়রা ভিকটিম প্রশান্ত বেদকে আসামীদের হাত থেকে উদ্ধার করে আটোরিক্সাযোগে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ভিকটিম প্রশান্ত বেদকে মৃত বলে ঘোষণা করে।

এই সংক্রান্তে ভিকটিম প্রশান্ত বেদ এর স্ত্রী লাইলী বেদ উপরোক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ইবি থানায় একটি এজাহার দায়ের করেন। এজাহারের প্রেক্ষিতে ইবি থানার মামলা নং-১০,

পরে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের নির্দেশে, অফিসার ইনচার্জ, ইবি থানা, কুষ্টিয়ার নেতৃত্বে, এসআই(নিঃ) মোঃ ফিরোজ আলম সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে আজ ২৮ সেপ্টেম্বর সকাল ৬ টায় কুষ্টিয়ার মিরপুর রেলস্টেশন লাইনপাড়া জনৈক হেমন্তবেদের বাসা থেকে আটক করা হয়।

এ সময় তিনি আরও জানান, আটক আসামী সত্য বেদকে আদালতে প্রেরণ করা হয়েছে।এজাহারনামীয় অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত আছে। বর্তমানে ইবি থানা এলাকায় আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার সদর মো: রাজিবুল ইসলাম ,অফিসার ইনচার্জ ইবি থানা মো: মোস্তাফিজুর রহমান, ওসি ডিবি মো: মনিরুল ইসলাম, ইন্সপেক্টর তদন্ত মো: আননূর যায়েদ, তদন্তকারী অফিসার এসআই মো: ফিরোজ আলম এবং ইলেকোট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সদস্যবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..