বুধবার, ১৫ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক পিয়নকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক পিয়নকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

আটক ব্যক্তির নাম আবদুর রহিম। তিনি রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের চাকমার কাটা গ্রামের বাসিন্দা এবং টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিয়ন হিসেবে কর্মরত ছিলেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বিষয়টি নিশ্চিত করেন।

আটকের পর রহিম পুলিশকে বলেন, চোখের সামনে রিকশাওয়ালা, গাড়িচালক, দিনমজুরসহ অনেকে ইয়াবার কারবারে জড়িয়ে রাতারাতি বড়লোক বনে গেছেন। তিনিও হঠাৎ বড়লোক হওয়ার জন্য এই পথ বেছে নেন।

পুলিশ জানায়, গতকাল রাতে গোপন তথ্যের ভিত্তিতে থানা–পুলিশের একটি দল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সামনে থেকে আবদুর রহিমকে আটক করে। এ সময় তাকে তল্লাশি করে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রহিম ইয়াবা ব্যবসার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন। হঠাৎ বড়লোক হওয়ার জন্য ইয়াবা কারবারে জড়িয়ে পড়েন বলে পুলিশকে জানান তিনি।

এ বিষয়ে টেকনাফ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা টিটু চন্দ্র শীল বলেন, দীর্ঘ ২২ বছর আবদুর রহিম টেকনাফসহ বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে চাকরি করেছেন। মাদকসহ গ্রেপ্তারের বিষয়টি জেলা সিভিল সার্জন কার্যালয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

ওসি মো. হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় রহিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে তাকে কক্সবাজারের বিজ্ঞ বিচারিক হাকিম আদালতে পাঠানো হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..