রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

লোহাগড়া লাহুড়িয়া ৩৩৫ পিচ ইয়াবসহ মাদক ব্যবসায়ী বাবু আটক।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

নড়াইলের লোহাগড়া লাহুড়িয়া ৩৩৫ পিচ ইয়াবসহ মাদক ব্যবসায়ী বাবু আটক।

নড়াইলে গোয়েন্দা পুলিশ ডিবি”র অভিযানে ৩৩৫ পিচ ইয়াবসহ মাদক ব্যবসায়ী বাবু কে আটক করেছেন ।নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম (১৩সেপ্টেম্বর) মঙ্গলবার গভীর রাতে গোঁপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা এর নেত্রীত্বে এস আই সঞ্জীব
ঘোষ,এ এস আই মোঃশরিফুল ইসলাম, কনেস্টোবল মোঃসালমান,মোঃরাজুঢালী ও নারায়ন সরদার সহ

লোহাগড়া থানাধীন লাহুড়িয়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: বাবু মোল্লা (৪৭), পিতা-মোছাক মোল্লা,গ্রাম-লাহুড়িয়া, থানা-লোহাগড়া,জেলা-নড়াইল কে তার নিজ বাড়ি থেকে ৩৩৫ ইয়াবা সহ হাতেনাতে আটক করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়,নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায়,পিপিএম (বার) এর নির্দেশনা নড়াইল জেলা হতে মাদককে জিরো টলারেন্সে আনতে হবে তারই ধারাবাহিকতায় নড়াইল জেলা পুলিশের ডিবি পুলিশ দিনরাত অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে মাদককে নির্মূল করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।মাদক কারবারী আসামির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..