বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

কুষ্টিয়ার মায়ের সঙ্গে অভিমান করে ছাত্রী আত্মহত্যা।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

কুষ্টিয়ার কুমারখালীতে মায়ের সঙ্গে অভিমান করে নার্সিং ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের এক ছাত্রী আত্মহত্যা করেছেন।

চাপড়া ইউনিয়নের সাঁওতা রাজপাড়া গ্রামে রোববার ভোরে মেয়েটি তার মামাবাড়িতে থাকাকালীন এ ঘটনা ঘটে।

এ বিষয়ে কুমারখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহত রাফিজা খাতুন (২০) উপজেলার চাপড়া ইউনিয়নের সাঁওতা রাজপাড়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, রাফিজা খাতুন শনিবার কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউট থেকে সন্ধ্যার পর বাড়িতে ফিরলে তার মা বকাবকি করে।এতে তিনি রাগ করে পার্শ্ববর্তী মামারবাড়িতে চলে যায়।

রাতের কোনো এক ভাগে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

রোববার ভোড়ে তার মামি তাকে ডাকাডাকি করে ঘর না খুললে এলাকাবাসীর সহায়তায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার মৃতদেহ দেখে পুলিশে খবর দেন।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ও পরিবারের সম্মতিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে কুমারখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..