শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

লোহাগাড়া বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু আব্দুল্লাহ(৩০) নামে এক যুবকের। তিন লক্ষ ৫০ হাজার আপোষ।

শরিফুজ্জামান, নড়াইল।।
  • আপলোডের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের চর বালিদিয়া গ্রামের হাসান মোল্যার ছেলে মোঃ আব্দুল্লাহ মোল্লা (৩০) আজ শুক্রবার ২৭শে আগষ্ট ২০২১ তারিখ তার নিজ বাড়ির গোয়াল ঘরের টিনের চাল ও টিনের বেড়ায় বিদ্যুৎ সংযোগের কারনে মৃত্যবরন করে।

একই সাথে ২টি গরু। এলাকার মাতুব্বর ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতিতে মৃত্যু হয়। মোঃ আব্দুল্লাহ মোল্যার মা ও স্ত্রী সন্তানের দিকে সহায়তায় হাত বাড়িয়ে আব্দুল্লাহর মা কে ৩ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করেন ঐ গ্রামের কাশেম নামের এক ব্যাক্তি।

উল্লেখ্য বিষয়টি মোঃ বাকি মোল্যার ছেলে কাশেম মোল্যা তার দোকানের মিটার থেকে বিদ্যুৎ সংযোগ লাইন প্রায় ৩০০ গজ বিদ্যুতের তার দিয়ে। আব্দুল্লাহর ঘরের উপর দিয়ে তার বাড়িতে সংযোগ স্থাপন করেন। টিনের ঘর্ষনে লিক হয়ে ঘরটি কারেন্টে পরিনিত হয় এবং ঘটনাস্থলে একজন মানুষসহ দুইটি গরু মারা যায়।

সর্বশেষ স্থানীয় গ্রাম্যভাবে গণ্যমান্য ব্যাক্তিবর্গ বিষয়টি মীমাংশা করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..