সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

লোহাগাড়া বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু আব্দুল্লাহ(৩০) নামে এক যুবকের। তিন লক্ষ ৫০ হাজার আপোষ।

শরিফুজ্জামান, নড়াইল।।
  • আপলোডের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের চর বালিদিয়া গ্রামের হাসান মোল্যার ছেলে মোঃ আব্দুল্লাহ মোল্লা (৩০) আজ শুক্রবার ২৭শে আগষ্ট ২০২১ তারিখ তার নিজ বাড়ির গোয়াল ঘরের টিনের চাল ও টিনের বেড়ায় বিদ্যুৎ সংযোগের কারনে মৃত্যবরন করে।

একই সাথে ২টি গরু। এলাকার মাতুব্বর ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতিতে মৃত্যু হয়। মোঃ আব্দুল্লাহ মোল্যার মা ও স্ত্রী সন্তানের দিকে সহায়তায় হাত বাড়িয়ে আব্দুল্লাহর মা কে ৩ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করেন ঐ গ্রামের কাশেম নামের এক ব্যাক্তি।

উল্লেখ্য বিষয়টি মোঃ বাকি মোল্যার ছেলে কাশেম মোল্যা তার দোকানের মিটার থেকে বিদ্যুৎ সংযোগ লাইন প্রায় ৩০০ গজ বিদ্যুতের তার দিয়ে। আব্দুল্লাহর ঘরের উপর দিয়ে তার বাড়িতে সংযোগ স্থাপন করেন। টিনের ঘর্ষনে লিক হয়ে ঘরটি কারেন্টে পরিনিত হয় এবং ঘটনাস্থলে একজন মানুষসহ দুইটি গরু মারা যায়।

সর্বশেষ স্থানীয় গ্রাম্যভাবে গণ্যমান্য ব্যাক্তিবর্গ বিষয়টি মীমাংশা করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..