বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

তামিল সিনেমার অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

তামিল সিনেমার অভিনেত্রী আলেকজান্দ্রা জ্যাভি মারা গেছেন। শুক্রবার অভিনেত্রীর গোয়ার বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
জ্যাভি রাশিয়ান মডেল ও অভিনেত্রী ছিলেন। তার বয়স হয়েছিল মাত্র ২৪ বছর। তিনি তামিল ছবি ‘কাঞ্চনা থ্রি’তে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন।

পুলিশের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন। খবর ইন্ডিয়া গিলটজ।

জানা গেছে, উত্তর গোয়ার একটি গ্রামে থাকতেন জ্যাভি। স্থানীয়দের দাবি, সম্প্রতি প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হয় তার। প্রেমিক তাকে ছেড়ে চলে যাওয়ায় দীর্ঘদিন হতাশায় ছিলেন।

হতাশায় নিমজ্জিত হয়েই তিনি মৃত্যুতে মুক্তি খুঁজে নিলেন।
এর আগে ২০১৯ সালে যৌন হেনস্তার অভিযোগে চেন্নাইয়ের এক ফটোগ্রাফারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছিলেন এ নায়িকা। অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও হয়েছিলেন সেই ফটোগ্রাফার।

জানা গেছে, অভিনেত্রীর মৃত্যু রহস্য উদ্ঘাটনে ওই ফটোগ্রাফারকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..