শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

রংপুর প্রেমের ফাঁদে ফেলে ব্লাকমেইল, নারীসহ দু’জনকে গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

রংপুর প্রেমের ফাঁদে ফেলে ব্লাকমেইল, নারীসহ দু’জনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

 

প্রেমের ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়ার দায়ে একটি সংঘবদ্ধ চক্রের এক নারীসহ দু’জনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, শাহীনা বেগম শিলা এবং তার সহযোগী আব্দুল মোমিন।
শুক্রবার (২০ আগস্ট) বিকেলে মহানগর গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার এ তথ্য জানান।তিনি বলেন,

 

বিভিন্ন সময় অনেককে প্রেমের ফাঁদে ফেলে অপ্রীতিকর ছবি আর ভিডিও ধারণ করে টাকার জন্য ব্ল্যাকমেইল করতো তারা। টাকা না দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেয়ার ভয়ও দেখাতো। চক্রটির বাকি সদস্যদের গ্রেফতারে সাড়াশি অভিযান চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..