বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪ পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।,

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীকে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে তিনি না ফেরার দেশে চলে যান। চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।
হাটহাজারী মাদ্রাসার মাসিক প্রকাশনা ‘মুঈনুল ইসলাম’ এর নির্বাহী সম্পাদক মুনির আহমদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালে নেওয়ার পথে বেলা ১২ টায় তিনি ইন্তেকাল করেছেন। হাসপাতালে নেওয়ার পর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।
বাবুনগরীর লাশ এখন চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সিএসসিআরে রয়েছে। তার জানাজার সময় পরে জানানো হবে।
বাবুনগরীর ভাগ্নে ওসমান সাদেক বৃহস্পতিবার দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, অবশেষে না ফেরার দেশ চলে গেছেন বড় মামা জুনাইদ বাবুনগরী।
মাওলানা জুনায়েদ জানান, বুধবার সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিয়ে হাসপাতালের দিকে রওনা হন সঙ্গীরা। পথেই তার মৃত্যু হয়।
৬৭ বছর বয়সি দেশের অন্যতম শীর্ষ আলেমে দ্বীন দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..