সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

এমবাপের চিন্তা বাদ দিয়ে পিএসজি রোনালদোকেই নিয়ে আসবে

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

নাসের আল খেলাইফির ড্রিম টিম এরই মধ্যে তৈরি হয়ে গেছে। যে দলে মেসি, নেইমার এবং এমবাপের মত ফুটবলার থাকেন, সে দলকে ড্রিম টিম না বলে উপায় নেই। কিন্তু পিএসজি প্রেসিডেন্টের ড্রিম টিমের স্বপ্ন ভেস্তে দিতে পারেন খোদ কিলিয়ান এমবাপে।

কিভাবে? মেসিকে দলে নিয়ে আসায় এমবাপে এখন জোরালোভাবেই পিএসজি ছাড়ার কথা চিন্তা করছে। নাসের আল খেলাইফি এমবাপের এই চিন্তার কথা নিজেই প্রকাশ করেছেন। তবে এটাও জানিয়ে দিয়েছেন, তারা কোনোভাবেই ফ্রান্সের এই ফুটবলারকে ছাড়বে না।

তবে যদি ছেড়েই দিতে হয়, তাহলে এমবাপের জায়গাটা পূরণের জন্য পিএসজি হাত বাড়াতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদোর দিকেই। যদিও এরই মধ্যে জুভেন্টাসের হয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন রোনালদো। কিন্তু বার্সেলোনাভিত্তিক পত্রিকা এএস জানাচ্ছে, এমবাপে চলে গেলে রোনালদোকেই কিনে নিয়ে আসার জোর চেষ্টা চালাবে প্যারিসের ক্লাবটি।

এএসের বক্তব্য হচ্ছে, খেলাইফি সম্ভবত মেসিকে কিনেই থামছেন না। তার বিশ্বাস, এমবাপ্পে হয়তো পিএসজিতে থাকবেন না। সে জায়গায় দেখা যেতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদোকে! হ্যাঁ, মেসি, রোনালদো ও নেইমার- এমন স্বপ্নের আক্রমণভাগ দেখা যেতে পারে এবার পিএসজিতে। মেসিকে যেভাবে নিয়ে আসা হয়েছে, রোনালদোকে নিয়ে আসা এখন আর অসম্ভব কিছু নয়।

আগামী বছর জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপের। নতুন চুক্তির কোনো আগ্রহ নেই তার। এএস জানিয়েছে, এমবাপে যদি শেষ পর্যন্ত থাকতে না চান, তাহলে তাকে বিক্রিই করে দেবে পিএসজি। শুধু তা’ই নয়, আগামী মৌসুমে তার শূন্যতা পূরণের প্রস্তুতিও নিচ্ছে তারা। জুভেন্টাস থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে আসার চেষ্টা করবে পিএসজি। আর এমবাপেকে বহু আগে থেকেই কিনতে চায় রিয়াল মাদ্রিদ।

ফরাসি ফরোয়ার্ড যদি জুনে ফ্রি এজেন্ট হয়ে রিয়ালে শেষ পর্যন্ত যোগ দেন, আর জুভেন্টাসেও যেহেতু রোনালদো তেমন একটা ভালো নেই, তার দলবদলের ইচ্ছার কথা ভাসছে ইউরোপিয়ান ফুটবলে- এভাবে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অঙ্কটা কষেছে পিএসজি। দেখার বিষয়, শেষ পর্যন্ত কোথাকার পানি কোথায় গড়ায়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..