শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় বৃক্ষ রোপণের শুভ উদ্ভোধন করেন, জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান।

লিটন রেজা ( নড়ইল লোহাগড়া প্রতিনিধি)
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

“দেশের বায়ু দেশের
মাটি গাছ লাগিয়ে করবো খাটি ” এই শ্লোগানকে সামনে রেখে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীণ ভয়েস সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ২০২১ শুরু করেছে।
বৃক্ষ রোপণের শুভ উদ্ভোধন করেন, জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান। এ সময় তিনি গ্রীণ ভয়েস এর এই মহতী কার্যক্রমকে সাধুবাদ জানান। এবং এই ধরনের কর্মকাণ্ডে তিনি ভবিষ্যতে ও থাকবেন বলে আস্ছত্ব্য করেন।

কোন বিবরণ উপলভ্য নেই।

গ্রীন ভয়েস এর সদস্য শরিফুজ্জামান বলেন, বর্তমানে যুবসমাজ যেভাবে মোবাইলে আসক্ত এবং মাদকাসক্তের দিকে ধাবিত হচ্ছে তাতে করে যুবকদেরকে ভালো পথে ফিরিয়ে আনতে হলে গ্রীন ভয়েস এর মত এই ধরনের প্রোগ্রাম সমাজে চলমান রাখাটা খুবই জরুরী, তাই তিনি এই ধরনের কর্মকান্ডে সমাজের সকল সচেতন মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। উক্ত বৃক্ষ রোপণ কর্মসূচিতে উপস্হিত ছিলেন,সামাজিক ও রাজনৈতিক নেত্রীবৃন্দ সহ গ্রীন ভয়েস নড়াইল জেলা শাখার বন্ধুরা ।আজ ১৬ জুলাই, ২০২১ খ্রিঃ তারিখে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অসহায় কর্মহীন শিক্ষার্থীদের পরিবারে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া ও Zoom/ Google Meet এর মাধ্যমে অনলাইন ক্লাস পরিদর্শন এবং বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জনাব মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা প্রশাসক, নড়াইল। এছাড়াও, তিনি এসময় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং কোভিড-১৯ বিস্তার রোধকল্পে সর্বাবস্থায় মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসাধারণকে সচেতন করেন।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন জনাব রোসলিনা পারভীন, উপজেলা নির্বাহী অফিসার, লোহাগড়া ও জনাব রাখী ব্যানার্জী, সহকারী কমিশনার (ভূমি), লোহাগড়া।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..