বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লোহাগড়ায় বৃক্ষ রোপণের শুভ উদ্ভোধন করেন, জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান।

লিটন রেজা ( নড়ইল লোহাগড়া প্রতিনিধি)
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

“দেশের বায়ু দেশের
মাটি গাছ লাগিয়ে করবো খাটি ” এই শ্লোগানকে সামনে রেখে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীণ ভয়েস সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ২০২১ শুরু করেছে।
বৃক্ষ রোপণের শুভ উদ্ভোধন করেন, জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান। এ সময় তিনি গ্রীণ ভয়েস এর এই মহতী কার্যক্রমকে সাধুবাদ জানান। এবং এই ধরনের কর্মকাণ্ডে তিনি ভবিষ্যতে ও থাকবেন বলে আস্ছত্ব্য করেন।

কোন বিবরণ উপলভ্য নেই।

গ্রীন ভয়েস এর সদস্য শরিফুজ্জামান বলেন, বর্তমানে যুবসমাজ যেভাবে মোবাইলে আসক্ত এবং মাদকাসক্তের দিকে ধাবিত হচ্ছে তাতে করে যুবকদেরকে ভালো পথে ফিরিয়ে আনতে হলে গ্রীন ভয়েস এর মত এই ধরনের প্রোগ্রাম সমাজে চলমান রাখাটা খুবই জরুরী, তাই তিনি এই ধরনের কর্মকান্ডে সমাজের সকল সচেতন মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। উক্ত বৃক্ষ রোপণ কর্মসূচিতে উপস্হিত ছিলেন,সামাজিক ও রাজনৈতিক নেত্রীবৃন্দ সহ গ্রীন ভয়েস নড়াইল জেলা শাখার বন্ধুরা ।আজ ১৬ জুলাই, ২০২১ খ্রিঃ তারিখে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অসহায় কর্মহীন শিক্ষার্থীদের পরিবারে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া ও Zoom/ Google Meet এর মাধ্যমে অনলাইন ক্লাস পরিদর্শন এবং বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জনাব মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা প্রশাসক, নড়াইল। এছাড়াও, তিনি এসময় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং কোভিড-১৯ বিস্তার রোধকল্পে সর্বাবস্থায় মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসাধারণকে সচেতন করেন।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন জনাব রোসলিনা পারভীন, উপজেলা নির্বাহী অফিসার, লোহাগড়া ও জনাব রাখী ব্যানার্জী, সহকারী কমিশনার (ভূমি), লোহাগড়া।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..