বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

লোহাগড়ায় বৃক্ষ রোপণের শুভ উদ্ভোধন করেন, জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান।

লিটন রেজা ( নড়ইল লোহাগড়া প্রতিনিধি)
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

“দেশের বায়ু দেশের
মাটি গাছ লাগিয়ে করবো খাটি ” এই শ্লোগানকে সামনে রেখে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীণ ভয়েস সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ২০২১ শুরু করেছে।
বৃক্ষ রোপণের শুভ উদ্ভোধন করেন, জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান। এ সময় তিনি গ্রীণ ভয়েস এর এই মহতী কার্যক্রমকে সাধুবাদ জানান। এবং এই ধরনের কর্মকাণ্ডে তিনি ভবিষ্যতে ও থাকবেন বলে আস্ছত্ব্য করেন।

কোন বিবরণ উপলভ্য নেই।

গ্রীন ভয়েস এর সদস্য শরিফুজ্জামান বলেন, বর্তমানে যুবসমাজ যেভাবে মোবাইলে আসক্ত এবং মাদকাসক্তের দিকে ধাবিত হচ্ছে তাতে করে যুবকদেরকে ভালো পথে ফিরিয়ে আনতে হলে গ্রীন ভয়েস এর মত এই ধরনের প্রোগ্রাম সমাজে চলমান রাখাটা খুবই জরুরী, তাই তিনি এই ধরনের কর্মকান্ডে সমাজের সকল সচেতন মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। উক্ত বৃক্ষ রোপণ কর্মসূচিতে উপস্হিত ছিলেন,সামাজিক ও রাজনৈতিক নেত্রীবৃন্দ সহ গ্রীন ভয়েস নড়াইল জেলা শাখার বন্ধুরা ।আজ ১৬ জুলাই, ২০২১ খ্রিঃ তারিখে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অসহায় কর্মহীন শিক্ষার্থীদের পরিবারে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া ও Zoom/ Google Meet এর মাধ্যমে অনলাইন ক্লাস পরিদর্শন এবং বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জনাব মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা প্রশাসক, নড়াইল। এছাড়াও, তিনি এসময় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং কোভিড-১৯ বিস্তার রোধকল্পে সর্বাবস্থায় মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসাধারণকে সচেতন করেন।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন জনাব রোসলিনা পারভীন, উপজেলা নির্বাহী অফিসার, লোহাগড়া ও জনাব রাখী ব্যানার্জী, সহকারী কমিশনার (ভূমি), লোহাগড়া।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..