শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ

রাজশাহী বাঘা পৌর’ মেয়র বাড়ি থেকে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও নগদ টাকা উদ্ধার

রাজশাহী জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে।

এ নিয়ে বাঘা থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় গ্রেফতারকৃত মেয়রের স্ত্রী জেসিমিন ও দুই ভাতিজাকে গ্রেফতার দেখানো হয়েছে। তবে মেয়র মুক্তা পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসি নজরুল ইসলাম।

তিনি জানান- একটি মামলা দায়ের করেছেন- পল্লী চিকিৎসক মনোয়ারুল ইসলাম। অপর দুটি পুলিশ বাদি হয়ে মামলা করেছে। পুলিশ জানায়, রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের নেতৃত্বে গতকাল মঙ্গলবার গভীর রাতে পৌর মেয়র মক্তার আলীর বাড়িতে পুলিশ অভিযান চালায়।

এসময় ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, চারটি আগ্নেয়াস্ত্র, এরমধ্যে একটি বিদেশী পিস্তল, ৪৩টি গুলি, ব্যবহৃত চারটি। এছাড়া ২০ পিস ইয়াবা (২০০ গ্রাম), গাঁজা ১০ গ্রাম, হেরোইন ০.৭ গ্রাম, দুটি চেক- এর একটি দেড় লাখ ও অপরটি ১৬ লাখ ৫০ হাজার টাকা।

পুলিশ অস্ত্র, মাদক ও চেকগুলো উদ্ধার করে। বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এই মামলা আটককৃত স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া পলাতক মেয়র মুক্তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..