শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

রাজশাহী বাঘা পৌর’ মেয়র বাড়ি থেকে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও নগদ টাকা উদ্ধার

রাজশাহী জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে।

এ নিয়ে বাঘা থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় গ্রেফতারকৃত মেয়রের স্ত্রী জেসিমিন ও দুই ভাতিজাকে গ্রেফতার দেখানো হয়েছে। তবে মেয়র মুক্তা পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসি নজরুল ইসলাম।

তিনি জানান- একটি মামলা দায়ের করেছেন- পল্লী চিকিৎসক মনোয়ারুল ইসলাম। অপর দুটি পুলিশ বাদি হয়ে মামলা করেছে। পুলিশ জানায়, রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের নেতৃত্বে গতকাল মঙ্গলবার গভীর রাতে পৌর মেয়র মক্তার আলীর বাড়িতে পুলিশ অভিযান চালায়।

এসময় ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, চারটি আগ্নেয়াস্ত্র, এরমধ্যে একটি বিদেশী পিস্তল, ৪৩টি গুলি, ব্যবহৃত চারটি। এছাড়া ২০ পিস ইয়াবা (২০০ গ্রাম), গাঁজা ১০ গ্রাম, হেরোইন ০.৭ গ্রাম, দুটি চেক- এর একটি দেড় লাখ ও অপরটি ১৬ লাখ ৫০ হাজার টাকা।

পুলিশ অস্ত্র, মাদক ও চেকগুলো উদ্ধার করে। বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এই মামলা আটককৃত স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া পলাতক মেয়র মুক্তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..