মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

রাজশাহী বাঘা পৌর’ মেয়র বাড়ি থেকে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও নগদ টাকা উদ্ধার

রাজশাহী জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে।

এ নিয়ে বাঘা থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় গ্রেফতারকৃত মেয়রের স্ত্রী জেসিমিন ও দুই ভাতিজাকে গ্রেফতার দেখানো হয়েছে। তবে মেয়র মুক্তা পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসি নজরুল ইসলাম।

তিনি জানান- একটি মামলা দায়ের করেছেন- পল্লী চিকিৎসক মনোয়ারুল ইসলাম। অপর দুটি পুলিশ বাদি হয়ে মামলা করেছে। পুলিশ জানায়, রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের নেতৃত্বে গতকাল মঙ্গলবার গভীর রাতে পৌর মেয়র মক্তার আলীর বাড়িতে পুলিশ অভিযান চালায়।

এসময় ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, চারটি আগ্নেয়াস্ত্র, এরমধ্যে একটি বিদেশী পিস্তল, ৪৩টি গুলি, ব্যবহৃত চারটি। এছাড়া ২০ পিস ইয়াবা (২০০ গ্রাম), গাঁজা ১০ গ্রাম, হেরোইন ০.৭ গ্রাম, দুটি চেক- এর একটি দেড় লাখ ও অপরটি ১৬ লাখ ৫০ হাজার টাকা।

পুলিশ অস্ত্র, মাদক ও চেকগুলো উদ্ধার করে। বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এই মামলা আটককৃত স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া পলাতক মেয়র মুক্তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..