বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

প্রেমের বীজ বপনের কথা বলতেই আক্রমণ নুসরতকে

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

টালিগঞ্জের অভিনেত্রী নুসরত প্রায়শই জীবন ঘিরে তার অনুভূতি নেটমাধ্যমে ভাগ করে নিচ্ছেন। তার ইনস্টাগ্রামে লিখেছেন, তুমি হয় ঠিক হবে, নয় খুশি হবে। সমাজের নিরিখে ঠিক জীবনের সংজ্ঞা আর আনন্দের জীবন যে পাশাপাশি চলতে পারে না। ইনস্টাগ্রামের স্টোরিতে তার এই লেখার প্রেক্ষাপটে দেখা যাচ্ছে গোলাপ ফুল। কী ইঙ্গিত দিলেন নুসরত? গোলাপের মধ্যে কাঁটার অস্তিত্বকে তার জীবনের বাস্তবতা দিয়ে মিলিয়ে দিলেন তিনি?

সন্তান আসছে তার জীবনে। এই আনন্দের মুহূর্তকে সম্পূর্ণ উপভোগ করতে পারছেন কি নুসরত? সন্তানের বাবার নাম প্রকাশ করেননি তিনি। ফলে আগত সন্তানের পিতৃপরিচয় ঘিরে বিতর্ক যেন পিছু ছাড়ছে না তাকে। সন্তান আসার ‘ঠিক জীবনে’ তাই পুরোপুরি ‘খুশি’ থাকতে পারছেন না হয়তো নায়িকা।

গত ৪ দিন তার ইনস্টাগ্রামের দেওয়ালে কিছু লেখেননি নায়িকা। বুধবার সকালে তার পুরনো ছবি দিয়ে তিনি লিখলেন, ‘আনন্দ, আশা আর প্রেমের বীজ রোপণ কর।’ ছবিতে হালকা রঙের পোশাকে তিনি দীপ্তিময়ী। খোলা চুল। মুখে এসে পড়েছে সূর্যের আলো। হবু মা, আশার আলোয় আলোকিত।

বন্ধু অভিনেত্রী মিমি চক্রবর্তী নুসরতের এই বক্তব্যকে পছন্দ করলেও নেটাগরিকেরা তাকে ট্রোল করতে ছাড়েননি। একজন নেটাগরিক প্রশ্ন করেছেন, ‘বীজটা কার? কবে রোপণ করা হলো।’ কেউ বলেছেন, ‘এই মিথ্যেবাদী মহিলার প্রেম থেকে থেকেই পরিবর্তিত হয় কেন?,কেউ আবার নিখিল জৈনকে ট্যাগ করে লিখেছেন, ‘আমি তো আগেই বলেছিলাম এই মেয়ে তোমায় ঠকাবেই।’ অন্য আর এক জন নুসরতকে উপদেশ দিয়েছেন, ‘পরের বিয়েটা চুপি চুপি সেরে নেবেন। আগের মতো সকলকে আর নেমন্তন্ন করবেন না।’

তবে এই ছবিতে নুসরতের অনুরাগীরাও ঘুরে ফিরে নুসরতকে সাবধানে থাকার, আনন্দে থাকার পরামর্শ দিয়েছেন। কেউ বলেছেন, ‘তুমি সঠিক পথেই আছো। আমরা তোমার সঙ্গে আছি।’ কেউ তার রূপের প্রশংসা করেছেন। অন্য দিকে ৭ বছরের একটি মেয়ে নুসরতকে জানিয়েছে অভিনেত্রীর হাসি তাকে জীবনে অনুপ্রেরণা দেয়।

নিখিল জৈনের সঙ্গে ‘সহবাস’ নিয়ে তার বক্তব্য, যশের সঙ্গে নতুন প্রেম, মা হওয়া— একের পর এক ঘটনায় নিয়মিত কাটাছেঁড়া চলছে নায়িকার জীবন। নুসরত অবশ্য কোনও কালেই এ সব নিয়ে মাথা ঘামাননি। তিনি বলেছিলেন অনেক যুদ্ধের পর সাফল্যের আলো দেখেছেন তিনি। এই সাফল্যের আলো তার একার। গোলাপের মধ্যে কাঁটা থাকবেই। কিন্তু তিনি তার ইচ্ছে মতো জীবন কাটাবেন।

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button
email sharing button
messenger sharing button
sharethis sharing button

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..