শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম 

ভোলা,দৌলতখান প্রতিনিধি মোঃ রাশেদ খান।।
  • আপলোডের সময় : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম
মো. রাশেদ খান।
ভোলা,দৌলতখান,প্রতিনিধি
শক্তি কিংবা ভয় দেখিয়ে নয় ইনসাফ এবং উদারতা দিয়ে মানুষের মন জয় করুন, জনগণের ভালবাসা অর্জন করুন’ দেশনায়েক তারেক রহমানের এই বানী সামনে রেখে
ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিম বলেছেন, আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে। সেই জন্য আপনারা এমন কোন কাজ করবেন না, যাতে করে বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন হয়। জিয়া পরিবার কখনো অণ্যায়ের সাথে আপোস করে নাই। আমরা কখনো দেশ ছেড়ে পালিয়ে যাই নাই।
রবিবার (১৩ অক্টোবর)  ভবানীপুর ইউনিয়ন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য  তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ফ্যাসিবাদ স্বৈরাচার সরকার কীভাবে পালিয়ে গেছে, ফ্যাসিস্ট সরকার জনগণের টাকাগুলো তাদের পকেটে ঢুকিয়েছে আর বিদেশে পাচার করেছে। সেই সাথে তার লোকজন পালাতে গিয়ে কীভাবে গ্রেপ্তার হচ্ছে আপনারা খবরে দেখছেন।
এসময় উপস্থিত ছিলেন, এসময় উপস্থিত ছিলেন, হাফিজ ইব্রাহিমের রাজনৈতিক সমন্বয়ক ও দৌলতখান প্রেসক্লাবের উপদেষ্টা আকবর হোসেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফারুক হোসেন তালুকদার, সহ সভাপতি নিজাম উদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক শাজাহান সাজু, , ভবানীপুর ইউনিয়নের  ইউনিয়নের সভাপতি মোঃ স্বপন,সাধারণ সম্পাদক মোঃ জসিম, যুবদলের সদস্য সচিব আবু হেনা রিয়াজ, যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম জহির সহ বিএনপির অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..