বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন  

বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাকিবুল ইসলাম সুমন জেলা প্রতিনিধি বাগেরহাট
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
 মঙ্গলবার(১০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টায় জাতীয়তাবাদী ছাত্রদল বাঁশতলী ইউনিয়ন শাখার আয়োজনে বাঁশ তলী ইউনিয়ন বিএনপির  কেন্দ্রীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলতাফ হোসেন (বাবু)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি যুগ্ম আহ্বায়ক ফকির শাহাদাত হোসেন, এস. এম. আব্দুল্লাহ, এনামুল কবীর প্রিন্স ও মুজিবুর রহমান ও উপজেলা যুবদলের সদস্য সচিব এস. এম. আলমগীর কবির বাচ্চু।
আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোল্লা তরিকুল ইসলাম (শোভন)। বিশেষ বক্তার বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সদস্য মোফাজ্জল হোসাইন (বাদল) ও ইমরান হাওলাদার (তুহিন),আরিফ গাজনবী যুগ্ন আহবায়ক  রামপাল উপজেলা ছাত্রদল, আব্দুল্লাহ আল হেলাল সদস্য বাগেরহাট জেলা ছাত্রদল
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোল্লা বাকী বিল্লাহ এবং সঞ্চালনা করেন ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শেখ ইয়াছিন আরাফাত।
সভায় বক্তারা বলেন, জাতীয়তাবাদী ছাত্রদলে বিশৃঙ্খলাকারীদের কোন স্থান নেই। সবাইকে শান্ত থাকতে হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিকনির্দেশনা অনুযায়ী সবাইকে সামনের দিকে সুসংগঠিত হয়ে এগিয়ে যেতে হবে। কোন দুষ্কৃতকারীকে দলে জায়গা দেয়া হবেনা। আলোচনা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা শাহাদত বরণ করেছেন তাদের সকলের আত্নার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..