শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার।

আনাছুল হক, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি। 
  • আপলোডের সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও গরুবাজার  নামক স্থানে গ্যাস সিলিন্ডার  থেকে আগুন লেগে দুইটি দোকান ঘর পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার দুপুর ২.৩০ নাগাদ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় পুড়ে যাওয়া  দোকান ঘর দুটি শাহজাহান নামের এক ব্যক্তির । আরো জানা যায় দোকান ঘরগুলো মধ্যে একটি হলো বেড়িং এর দোকান এবং অপরটি টং দোকান।

এই অগ্নিকাণ্ড ঘটার পরপরই পুরো  স্টেশন জুড়ে জ্যাম হয়ে যায়। পরবর্তীতে ঈদগাঁও ট্রাফিক জোনের পুলিশ এবং ঈদগাহ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জ্যাম নিয়ন্ত্রণ আনে।

দোকানের মালিক জানান, “ইফতার সামগ্রী তৈরি করার জন্য যখন তিনি চুলায় আগুন দেন ঠিক সেই মুহূর্তে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। “

 

প্রত্যক্ষদর্শী সোহেল মাহমুদ রোহান জানান,

“ঈদগাঁওতে একটি ফায়ার স্টেশন না থাকার কারণে প্রচুর ক্ষতির সম্মুখীন হচ্ছে ঈদগাঁও উপজেলাবাসী। যদি ঈদগাঁওতে একটি ফায়ার স্টেশন থাকতো তাহলে দুর্ভাগ্যবশত  যে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে তার ক্ষতিপূরণ অনেকাংশে কমিয়ে আনা যেত। “

 

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় রামু ফায়ার সার্ভিসের একটি টিম।

রামু ফায়ার সার্ভিসের টিম লিডার সুমেন বড়ুয়া প্রতিবেদককে জানান,

“খবর পাওয়ার ২৫ মিনিটের মধ্যে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি এবং স্থানীয়দের সহযোগিতায় আমরা আগুন নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি। “

 

সরজমিন পর্যবেক্ষণ করে দেখা যায়, পুড়ে যাওয়া দোকানের সামনে রয়েছে একটি বিশাল গাছ। সেই গাছে বাসা বেধেছিল শালিক পাখির দল।

অগ্নিকাণ্ডের ঘটনায় শালিক পাখির দুটি বাচ্চাও পুড়ে ছারখার হয়ে গিয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..