রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার।
  • আপলোডের সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪

মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম (১৫) নামের নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৪ মার্চ) সকাল পৌনে ১১ টার দিকে পৌরসভার বেউথা এলাকার কালীগঙ্গা নদী থেকে ওই ছাত্রীর মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। নদীতে ভাসমান ওই স্কুল ছাত্রী সামিয়া ইসলাম (১৫) কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মহিচাইল এলাকার সাইফুল ইসলামের মেয়ে। তারা শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া থাকতো। বাবা মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসে চাকুরি করে।

সামিয়া ইসলাম মানিকগঞ্জের সরকারী সুরেন্দ্র কুমার বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বলেন, শনিবার (২ মার্চ) সামিয়া ইসলামের পক্ষ থেকে নিখোঁজ হয়েছে এমন একটি সাধারণ ডায়েরি করেন। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি একটি মেয়ের মরদেহ কালীগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় আছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..