বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’

রিমন আহমদ সিলেট
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
 সাহসিকতাপূর্ণ ও প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ সিলেট জেলার সম্মানিত পুলিশ সুপার  মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন রাষ্ট্রপতি পুলিশ পদকে (পিপিএম-সেবা) মনোনীত করা হয়েছে। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা, শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য তিনি পিপিএম-সেবা পদকে ভূষিত হন।
ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার বীর আহম্মদপুর গ্রামের কৃতি সন্তান মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন। তিনি ২৫ তম বিসিএস এর একজন চৌকস পুলিশ কর্মকর্তা। তিনি গত ৩১ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখে সিলেট জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এরপর থেকে সুনামের সাথে দক্ষ হাতে  সিলেট জেলার অপরাধ নিয়ন্ত্রণসহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে এসেছেন এই কর্মকর্তা। এর আগে তিনি ফেনী জেলার পুলিশ সুপার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।
অদ্য ২৭ ফেব্রুয়ারি পুলিশ সপ্তাহ ২০২৪ এ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে পদক পরিয়ে দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..