রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’

রিমন আহমদ সিলেট
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
 সাহসিকতাপূর্ণ ও প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ সিলেট জেলার সম্মানিত পুলিশ সুপার  মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন রাষ্ট্রপতি পুলিশ পদকে (পিপিএম-সেবা) মনোনীত করা হয়েছে। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা, শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য তিনি পিপিএম-সেবা পদকে ভূষিত হন।
ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার বীর আহম্মদপুর গ্রামের কৃতি সন্তান মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন। তিনি ২৫ তম বিসিএস এর একজন চৌকস পুলিশ কর্মকর্তা। তিনি গত ৩১ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখে সিলেট জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এরপর থেকে সুনামের সাথে দক্ষ হাতে  সিলেট জেলার অপরাধ নিয়ন্ত্রণসহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে এসেছেন এই কর্মকর্তা। এর আগে তিনি ফেনী জেলার পুলিশ সুপার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।
অদ্য ২৭ ফেব্রুয়ারি পুলিশ সপ্তাহ ২০২৪ এ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে পদক পরিয়ে দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..