শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

সরকারি সা’দত কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত

সরকারি সা'দত কলেজ প্রতিনিধি।
  • আপলোডের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
 রবিবার (১১ ফেব্রুয়ারি) সরকারি সা’দত কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল (সদর) ৫ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ শাজাহান আনসারী, উপস্থিত ছিলেন করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী (মজনু), অত্র কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সুলতান আহম্মেদ, এবং সরকারি সা’দত কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান। স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ শফিকুল ইসলাম ভূঁঞা। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর সুব্রত নন্দী। এছাড়াও উপস্থিত ছিলেন সরকারি সা’দত কলের শাখা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রদলের একাধিক নেতৃবৃন্দ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর অংশ হিসেবে গত ০৬ ফেব্রুয়ারি ২০০ মিটার, ৪০০ মিটার দৌড় ,উচ্চ লাফ, দীর্ঘ লাফ অনুষ্ঠিত হয়। ০৭ ফেব্রুয়ারি গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ (ছেলে ও মেয়ে) এবং মার্চপাস্ট মহড়া অনুষ্ঠিত হয়। ১১ ফেব্রুয়ারি শুরুতেই বিএনসিসি, রোভার স্কাউট, রেড ক্রিসেন্ট, বাঁধন সহ সকল স্বেচ্ছাসেবী সংগঠন ও সকল বিভাগ থেকে শিক্ষার্থীরা মার্চপাস্টে অংশগ্রহণ করেন। এরপর শুরু হয় ১০০ মিটার দৌড়, ৪×১০০ মিটার রিলে, যেমন খুশি তেমন সাজ (ছেলে ও মেয়ে), ১০০ মিটার দৌড় (স্বেচ্ছাসেবী সংগঠন – ছেলে ও মেয়ে) , ১০০ মিটার দৌড় (৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী – পুরুষ ও মহিলা), ১০০ মিটার দৌড় (ছাত্র নেত্রীবৃন্দ), লক্ষ্যভেদ (শিক্ষক – শিক্ষিকাবৃন্দ)।
উক্ত খেলাধুলা শেষে পুরস্কার বিতরণের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা – ২০২৪ সমাপ্ত হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..