সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সরকারি সা’দত কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত

সরকারি সা'দত কলেজ প্রতিনিধি।
  • আপলোডের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
 রবিবার (১১ ফেব্রুয়ারি) সরকারি সা’দত কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল (সদর) ৫ আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ শাজাহান আনসারী, উপস্থিত ছিলেন করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী (মজনু), অত্র কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সুলতান আহম্মেদ, এবং সরকারি সা’দত কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান। স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ শফিকুল ইসলাম ভূঁঞা। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর সুব্রত নন্দী। এছাড়াও উপস্থিত ছিলেন সরকারি সা’দত কলের শাখা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রদলের একাধিক নেতৃবৃন্দ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর অংশ হিসেবে গত ০৬ ফেব্রুয়ারি ২০০ মিটার, ৪০০ মিটার দৌড় ,উচ্চ লাফ, দীর্ঘ লাফ অনুষ্ঠিত হয়। ০৭ ফেব্রুয়ারি গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ (ছেলে ও মেয়ে) এবং মার্চপাস্ট মহড়া অনুষ্ঠিত হয়। ১১ ফেব্রুয়ারি শুরুতেই বিএনসিসি, রোভার স্কাউট, রেড ক্রিসেন্ট, বাঁধন সহ সকল স্বেচ্ছাসেবী সংগঠন ও সকল বিভাগ থেকে শিক্ষার্থীরা মার্চপাস্টে অংশগ্রহণ করেন। এরপর শুরু হয় ১০০ মিটার দৌড়, ৪×১০০ মিটার রিলে, যেমন খুশি তেমন সাজ (ছেলে ও মেয়ে), ১০০ মিটার দৌড় (স্বেচ্ছাসেবী সংগঠন – ছেলে ও মেয়ে) , ১০০ মিটার দৌড় (৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী – পুরুষ ও মহিলা), ১০০ মিটার দৌড় (ছাত্র নেত্রীবৃন্দ), লক্ষ্যভেদ (শিক্ষক – শিক্ষিকাবৃন্দ)।
উক্ত খেলাধুলা শেষে পুরস্কার বিতরণের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা – ২০২৪ সমাপ্ত হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..