রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

খুলনা-৬’র এমপি-রশীদুজ্জামান ক্রীড়া অনুষ্ঠানে  স্বর্ণের নৌকা উপহার গ্রহন পূর্বক- ফেরৎ দিলেন

এম জালাল উদ্দীন। পাইকগাছা প্রতিনিধি। 
  • আপলোডের সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
খুলনা-৬( পাইকগাছা-কয়রার) নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান
 শিক্ষকদের দেওয়া স্বর্নের নৌকা উপহার গ্রহন পূর্বক সেটি ফেরৎ দিলেন। বুধবার সকাল ১০ টায় উপজেলার গদাইপুর ইউনিয়নের শহীদ জিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৫২’তম শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে স্কুল কর্তৃপক্ষ তাকে উক্ত স্বর্নের নৌকাটি উপহার দেন।
উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি মোঃ রশীদুজ্জামান বলেন, বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের অল্প বেতন বা কষ্টার্জিত আয় থেকে তৈরী স্বর্ণের নৌকা উপহার আমি গ্রহন করতে পারছি না। তাই এ উপহার আপনারা সম্মানের সাথে ফিরিয়ে নিন। এমপি’র এমন কথাতে উপস্থিতিরা অভিভূত হয়েছেন। জাতীয় স্কুল ও মাদরাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত উক্ত অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংঙ্গীতের মাধ্যমে সংসদ সদস্য ও অতিথিবৃন্দ জাতীয় পতাকা ও ক্রীড়া সংস্থার পতাকা উত্তোলন করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অঞ্জলী রানী শীল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহজাহান আলী শেখ,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সাখাওয়াৎ হোসেন পাপ্পু,বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষককদের মধ্যে রহিমা আক্তার সম্পা,শহিদুল ইসলাম,গদাইপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি নির্মল অধিকারী,পিযুষ সাধুসহ বিভিন্ন পর্যায়ে নেতা কর্মী।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..