সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

রামপালে দুর্বৃত্তের অগ্নি সংযোগ; বিএনপির আরও ৪ নেতা গ্রেফতার 

মেহেদী হাসান রামপাল, বাগেরহাট
  • আপলোডের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
রামপালে বাসে অগ্নি সংযোগের ঘটনায় করা মামলায় সন্দিগ্ধ আরও ৪ জন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ নিয়ে গত দুই দিনে অভিযান চালিয়ে সন্দিগ্ধ মোট ১৪ জন বিএনপির নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর)  রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  আটককৃতরা হলেন, মানিকনগর গ্রামের শহিদুল্লাহ শেখের ছেলে মো. রাসেল শেখ (২৬), শিবনগর গ্রামের আ.খালেক শেখের ছেলে মো. হাবিবুর রহমান (২৭), ইসলামাবাদ গ্রামের মৃত আ. রাজ্জাকের ছেলে মো. শরিয়ত কুদরতি (৫৭) ও তালবুনিয়া গ্রামের মৃত জলিল শেখের ছেলে মোঃ ওলিয়ার শেখ (৫৫)।
উল্লেখ্য, গাড়িতে অগ্নি সংযোগের ঘটনায় অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তদের নামে মামলা দায়ের হলেও এ পর্যন্ত বিএনপির বিভিন্ন পর্যায়ের ১৪ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এর মধ্যে দুইজন বৃদ্ধ রয়েছেন।
রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম জানান, গাড়িতে অগ্নি সংযোগের মামলায় বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ৪ জন সন্দিগ্ধ আসামী আটক করা হয়েছে। শুক্রবার (০১ ডিসেম্বর) বেলা ১১ টায় বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..