বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

বৃহস্পতিবার ১৬ নভেম্বর সকাল-সন্ধ্যা হরতাল

স্টাফ রিপোর্টার।
  • আপলোডের সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল প্রত্যাখান করেছে বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা গণতন্ত্রমঞ্চ। অবরোধের পাশাপাশি বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে দলটি।

তফসিল ঘোষণার পরপর পল্টন মোড়ে এক বিক্ষোভ মিছিল করে এ ঘোষণা দেন তারা। মিছিলটি তোপখানা রোড থেকে বের হয়ে পল্টন মোড়ে আসলে পুলিশি বাধায় থেমে যায়।

এসময় গণসংহতির প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকিসহ নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। পরে জোনায়েদ সাকি ও দলটির নেতারা সংক্ষিপ্ত সমাবেশে বলেন, এ একতরফা নির্বাচন তারা প্রত্যাখান করেছে পাশাপাশি তাদের আন্দোলন আরও জোরদার করা হবে। অবরোধের সঙ্গে কাল সকাল সন্ধ্যা হরতালও চলবে।

এছাড়া বাম গণতান্ত্রিক দল সকাল ৬টা থেকে দুপুর ২ টা পর্যন্ত হরতালের ডাক দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..