রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

টাঙ্গাইল স্টেডিয়ামে শুরু হয়েছে, ঢাকা বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

মুশফিকুর রহমান টাঙ্গাইল
  • আপলোডের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

জমকালো আয়োজনের মধ্য দিয়ে “টাঙ্গাইল স্টেডিয়ামে” শুরু হয়েছে “ঢাকা বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট”। শনিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন টাঙ্গাইল ও গাজীপুর।

উক্ত উদ্বোধনী খেলার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা প্রশাসক মোঃ কায়ছারুল ইসলাম। বিশেষ অতিথী ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ জেডএম নুরুল হক। আরও উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম বি সাফি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ। খেলায় ঢাকা বিভাগের ১৩ জেলা প্রশাসকসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারাও উপস্থিত ছিলো।

জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম জানান, দুইটি গ্রুপে ঢাকা বিভাগের মোট ১৩ টি দল অংশ গ্রহণ করবে। গ্রুপ দুইটি হলোঃ যমুনা ও পদ্মা। যমুনা গ্রুপে রয়েছে মোট ০৬টি দল। ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, নরসিংদী, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ ফুটবল দল যমুনা গ্রুপের অন্তর্ভূক্ত। অপর দিকে পদ্মা গ্রুপে রয়েছে মোট ০৭টি দল। নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, শরীয়তপুর ও রাজবাড়ি দল পদ্মা গ্রুপের অন্তর্ভূক্ত। । উদ্বোধনসহ যমুনা গ্রুপের খেলা টাঙ্গাইলে অনুষ্ঠিত হলেও পদ্মা গ্রুপ ও চুড়ান্তপর্বের খেলা অনুষ্ঠিত হবে শরীয়তপুরে ।

ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম, দৈনিক সংগ্রাম প্রতিদিন কে জানান, বাংলাদেশের বেশির ভাগ মানুষের ফুটবলের প্রতি আকর্ষন ছিলো। কিন্তু দিন দিন তা কমে ক্রিকেটের প্রতি চলে যাচ্ছে। প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকসহ জাতীয় পর্যায়ে ফুটবল খেলার আয়োজন করা হচ্ছে। ফুটবলকে আন্তর্জাতিক মানের উন্নত করার জন্য প্রধানমন্ত্রীরও একটি লক্ষ্য আছে। সেই লক্ষ বাস্তবায়নের জন্য ঢাকা বিভাগীয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উদ্বোধনী খেলায় টাঙ্গাইলকে ১-০ গোলে পরাজিত করে গাজীপুর জেলা দল বিজয়ী হয়।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..