শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

নড়াইলে শিক্ষকদের সঙ্গে এমপি মাশরাফির মতবিনিময়

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্তজা প্রাথমিকের শিক্ষকদের সাথে মতবিনিমিয় করেছেন।

শুক্রবার (২২সেপ্টেম্বর) সকালে শহর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সরকারী প্রাথমিক শিক্ষকদের সমাবেশে ‘ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে উত্তরন: আমাদের চ্যালেঞ্জ ও করনীয়’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্তজা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.জাহাঙ্গীর আলম, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.আতিকুর রহমান, প্রাথমিক শিক্ষক নেতা এমবিএ লিংকন, কেয়া ও বিভিন্ন বিদ্যালয়ের কয়েকশত প্রধান ও সরকারী শিক্ষক- শিক্ষীকাগন।

প্রধান অতিথির বক্তব্যে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফিব বিন মোর্ত্তজা সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরে প্রধানমন্ত্রীর প্রতি সবাইকে আস্থা রাখার অনুরোধ জানিয়ে নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়নের ফিরিস্ত তুলে ধরেন। সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান মাশরাফি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..