শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

বারি’তে গবেষণা কার্যক্রম জোরদার ও গতিশীল করার লক্ষ্যে করণীয় নির্ধারণ কর্মশালা 

নুরে আলম গাজীপুর
  • আপলোডের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
: বাংলাদেশ কৃষি  গবেষণা ইনস্টিটিউট (বারি) এর চলমান গবেষণা কার্যক্রম জোরদার ও গতিশীল করার লক্ষ্যে ভবিষ্যৎ করণীয় নির্ধারণ সংক্রান্ত কর্মশালা আজ ১৭ সেপ্টেম্বর, ২০২৩ রবিবার মহাপরিচালক মহোদয়ের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর সভাপতিত্বে উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের গবেষণা অনুবিভাগের যুগ্ম সচিব রেহানা ইয়াছমিন। এসময় বারি’র পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলাম, পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ, পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. দিলোয়ার আহমদ চৌধুরী, পরিচালক (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (কন্দাল ফসল গবেষণা কেন্দ্র) ড. সোহেলা আক্তার, পরিচালক (ডাল গবেষণা কেন্দ্র) ড. মো. মহি উদ্দিন এবং অন্যান্য সিনিয়র বিজ্ঞানীবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..