শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

সিংড়ায় উৎসব মূখর পরিবেশে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আমিনুল হক সিংড়া (নাটোর) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

নাটোরের সিংড়ায় চলনবিলের আত্রাই নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে সিংড়া দোওয়ার পাড় থেকে নৌকাবাইচের আনুষ্ঠানিকতার শুভ উদ্বোধন করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি)।

নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রথম পর্ব ও দ্বিতীয় পর্ব মিলিয়ে সর্বমোট ৩৪টি নৌকা অংশ নেয়। দেশের বিভিন্ন এলাকা হতে হাজার হাজার মানুষ নৌকাবাইচ দেখতে নদীতে ভীড় জমায়। নদীর দুধারে দুই কিলোমিটার এলাকা জুড়ে হাজার হাজার মানুষ উৎসব মূখর পরিবেশে নৌকা বাইচ উপভোগ করে।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়য় আলহাজ্ব জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে উদ্যোক্তা  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি)।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চলনবিল নৌকাবাইচ উদযাপন কমেটির সদস্য সচিব মাওলানা রুহুল আমিনের আহব্বানে, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক আবু নাসের ভূঁইয়া, পুলিশ সুপার তারিকুল ইসলাম তারিক (পিপিএম), সিংড়া উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুন,উপজেলা আওয়ামীলীগ

সভাপতি এ্যাড. ওহিদুর রহমান শেখ, সিংড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান প্রমুখ।

নৌকা বাইচ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার ১৬৫ সিসি মোটরসাইকেল,ডাবল ডোর ফ্রিজ ও স্মার্ট টিভি বিতারণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..