মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

লোহাগড়ায় ৩৬ বছর পরে যুবকের হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্ৰহন,

স্টাফ রিপোর্টার নড়াইলঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

 

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের কুমোর ডাঙ্গা গ্রামের কারিরাম এর ছেলে হিরামন (৩৬) নামের এক যুবক নিজ ইচ্ছাই হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহন করেছেন বর্তমান ওই নব মুসলিমের নাম মোঃ হাবিবুল্লাহ হাওলাদার। তিনি মুসলিম ধর্ম গ্রহণ করার পর, তার বাড়িতে থাকা স্বজনরা তাকে বেধড়ক মারধর করে, তখন সে কোন প্রকার উপায় না পেয়ে পটুয়াখালী চলে যায়।

এর আগে তিনি ইতনা চৌরাস্তা বাজারে সেলুনের কাজ করতেন,

এবং ওখান থেকে উকিল দিয়ে পাবলিক নোটারির মাধ্যমে স্ব-ইচ্ছায় সজ্ঞানে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করে বলে জানান।

তার স্ত্রী ও ১টি পুত্র সন্তান ও রয়েছে। নব মুসলিম হাবিবুল্লাহ হাওলাদার বলেন, আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি যদি আমার স্ত্রী ও সন্তান ইসলাম ধর্ম গ্রহণ করে তাহলে আমি তাদেরকে নিয়েই বাকি জীবন ইসলামের পথে থেকেই চলবো।

নব মুসলিম হাবিবুল্লাহ হাওলাদার সাংবাদিকদের প্রশ্নে জবাবে বলেন মুসলিম ধর্ম আমার কাছে ভালো লাগে এবং আমি বিভিন্ন সময়ে ওয়াজ মাহফিল শুনেছি।

আমি বাকি জীবন টা কোরআনের আদেশ-নির্দেশ মোতাবেক চলতে চাই ।

আমি চিতায় পুড়তে চাই না, কবরে যেতে চাই। সর্বশেষ নব মুসলিম হাবিবুল্লাহ হাওলাদার সকল মুসলিম ভাইদের কাছে দোয়া চেয়েছেন,যাতে ঈমানের সাথে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে ও সৎ পথে থেকে জীবন যাপন করতে পারে।

 

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..