রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

লোহাগড়ায় জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টার নড়াইল
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

 

নড়াইলের লোহাগড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।


সূযর্দয়ের সাথে সাথে উপজেলা আওয়ামীলীগ কাযার্লয়ে জাতীয় পতাকা অর্ধনমিত, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শোক দিবসের কর্মসূচি শুরু হয়।
দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার সকাল ৯ টার সময় একটি শোভাযাত্রা উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন, ফায়ার সার্ভিস, লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনালী ব্যাংক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।
পরে সকাল ১১ টায় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের তিন তলায় হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আজগর আলীর সভাপতিত্বে আলোচনা সভা, চেক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম এ হান্নান রুনু।
বিশেষ অতিথির বক্তব্য দেন লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন, বীর মু্ক্তিযোদ্ধা আব্দুল হামিদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আফরিন জাহান, নড়াইল জেলা আওয়ামীলীগের সহসভাপতি এস এম আসিফুর রহমান বাপ্পী, নড়াইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লেঃ কমান্ডার এ এম আব্দুল্লাহ (অবঃ), অ্যাড. তরিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধার সন্তান শেখ ছদরউদ্দিন শামীম প্রমুখ।
আলোচনা শেষে পুরস্কার বিতরণ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..