সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

নড়াইলে গ্রাম পুলিশকে নির্মমভাবে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৯ মে, ২০২৩

নড়াইলের লোহাগড়ায় পূর্ব শত্রুতার জেদ ধরে বকুল শেখ (৪০) নামে এক গ্রাম পুলিশকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার (২৮ মে) সন্ধ্যা উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

সে কুমড়ি গ্রামের গ্রাম পুলিশ মৃত বদির শেখের ছেলে।

দিঘলিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন হত্যার বিষটি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে আজ রবিবার সন্ধা ৬ টার দিকে কুমড়ি গ্রামের একটি দোকান থেকে বাজার নিয়ে বাড়ি ফেরার পথে গোলাপ শেখের বাড়ির নিকট আসলে আগে থেকে অতপেতে থাকা কয়েকজন সন্ত্রাসীরা ধারালো দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে গ্রুতর জখম করে। স্থানিয় লোকজন গুরুতর আহত অবস্থা তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক সুব্রত কুমার তাকে মৃত্যু ঘোসনা করে।

নিহত বকুল শেখের ছেলে রাকিব হোসেন জানান, আমার বাবা মারা যাওয়ার আগে হত্যার সাথে জড়িত আজমল, মাহামুদ,রুবেল,ইয়ামিন সহ কয়েকজনের নাম বলে যায়।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। আগামিকাল সকালে লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..