মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

সিলেট পানসী,পাঁচভাই সহ ৪রেস্টুরেন্টে জরিমানা,

ফারজানা আক্তারঃ সিলেট মহানগর প্রতিনি
  • আপলোডের সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২

সিলেটের পানসী-পাঁচভাইসহ ৪টি রেস্টুরেন্টকে জরিমানা করা হয়ছে, পরিবেশগত ছাড়পত্রের শর্ত ভঙ্গ করে ব্যবসা চালিয়ে যাওয়ায় অভিযোগে এই জরিমানা করে পরিবেশ অধিদপ্তরের সিলেট জেলা কার্যালয় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।
জানা যায়,পরিবেশ অধিদপ্তরের সিলেট জেলা কার্যালয়ের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে পরিবেশগত ছাড়পত্রের শর্ত ভঙ্গ করে ব্যবসা চালিয়ে যাওয়ায় অভিযোগে সিলেট মহানগরীর শাহজালাল উপশহর পয়েন্টেস্থ প্রেসিডেন্ট রেস্টুরেন্টকে ১ লাখ, দক্ষিণ সুরমার কদমতলিস্থ পানসী রেস্টুরেন্টকে ৩৫ হাজার, পানসী রেস্টুরেন্টের জিন্দাবাজার শাখাকে ৪০ হাজার ও জিন্দাবাজারের পাঁচ ভাই রেস্টুরেন্টকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে এনফোর্সমেন্ট শুনানি শেষে প্রসিকিউশন প্রদান করেন পরিবেশ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো.আলমগীর ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. বদরুল হুদা।
অভিযানকালে পরিবেশ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোহাইমিনুল হক ও হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম পাটওয়ারি উপস্থিত ছিলেন।
পরিবেশ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোহাম্মদ এমরান হোসেন দৈনিক সংগ্রাম প্রতিদিন বিষয়টি নিশ্চিত করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..